১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

১০ মার্চের মধ্যে টিকা নিতে হবে শিক্ষকদের

সরকারি, বেসরকারি, এমপিওভুক্ত ও নন এমপিওভুক্ত শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীদের আগামী ১০ মার্চ এর মধ্যে মহামারি করোনার টিকা নিতে হবে। বৃহস্পতিবার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর এক অফিস আদেশে এ তথ্য জানিয়েছে। আদেশে স্বাক্ষর করেন উপ-পরিচালক মো. রুহুল আমিন।

আদেশে বলা হয়, কোভিড টিকা নেয়ার জন্য শিক্ষকরা এই (এখানে ক্লিক করুন) ওয়েবসাইটে গিয়ে নিবন্ধন করবেন। এবং আগামী ১০ মার্চ এর মধ্যে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করবেন।

আদেশে আরো বলা হয়, মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানরা তার প্রতিষ্ঠানের সকল শিক্ষক কর্মকর্তা-কর্মচারী কোভিড ১৯ ভ্যাকসিন গ্রহণ সম্পর্কিত তথ্য উপজেলা থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে অবহিত করবেন।

এছাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তারা করোনা সম্পর্কিত তথ্য জেলা কর্মকর্তা ও জেলা শিক্ষা কর্মকর্তারা সংশ্লিষ্ট উপ-পরিচালক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অঞ্চলকে অবহিত করবেন।

কলেজের অধ্যক্ষসহ সকল শিক্ষক কর্মকর্তা-কর্মচারী কোভিড ১৯ ভ্যাকসিন গ্রহণ সম্পর্কিত তথ্য সংশ্লিষ্ট পরিচালক মাধ্যমিক ও উচ্চশিক্ষা অঞ্চলকে অবহিত করবেন।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অঞ্চলের পরিচালক উপ-পরিচালক প্রাপ্ত তথ্য আগামী ১৫ মার্চের মধ্যে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের ইমেইল প্রেরণ করবেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান
ঈদে বাড়ি যেতে মানতে হবে ১২ নির্দেশনা
মাস্ক পরা বাধ্যতামূলক, না মানলে শাস্তি
বাড়ছে করোনা আসছে কঠোর নির্দেশনা!
মাত্র কয়েক ঘণ্টা পর সাধারণের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতু
পদ্মা সেতু সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী
মাদারীপুর শিবচরের জনসভায় প্রধানমন্ত্রী