১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

৯ মাসের কন্যাসহ বাবা-স্ত্রীকে হত্যা, ছেলের যাবজ্জীবন

সুনামগঞ্জে টিউবওয়েলের হাতল দিয়ে মেরে ৯ মাসের কন্যাসহ বাবা ও স্ত্রীকে হত্যার দায়ে আলফু মিয়াকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। রায়ে আসামিকে ২০ হাজার টাকার অর্থদণ্ড অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দেন আদালত।
বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা জজ নূরুল আলম মোহাম্মদ নিপু এ রায় প্রদান করেন।

২০১৪ সালের ২০ সেপ্টেম্বর রাতে আসামি আলফু মিয়া স্ত্রী বিউটি বেগম ও ৯ মাসের কন্যা সন্তান আলিফাকে মারধর করলে দণ্ডপ্রাপ্ত আসামির বাবা আলা উদ্দিন শান্ত করার জন্য তাদের ঘরে গেলে আসামি টিউবওয়েলের হাতল দিয়ে মারাত্বক জখম করে। পরবর্তীতে তার চিৎকারে আশেপাশে লোকজন থানায় খবর দিলে পুলিশ ঘরের দরজা ভেঙে বাবা, স্ত্রী ও কন্যা সন্তানের রক্তাক্ত মরদেহ মাটিতে পড়ে থাকতে দেখে। এ সময় পাশে টিউবওয়েলের হাতলটিও পাওয়া যায়।

পুলিশ আলফু মিয়াকে আটক করে পরবর্তীতে আসামির ছোটভাই মো. শাহজাহান বাদী হয়ে মামলা করলে পুলিশ আদালতে চার্জশিট দাখিল করে দীর্ঘ যুক্তিতর্ক শেষে আদালত বৃহস্পতিবার আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের সহকারি পাবলিক প্রসিকিউটর জিয়াউর ইসলাম বলেন, আসামির বিরুদ্ধে আনা অভিযোগগুলো প্রমাণিত হওয়ায় আদালত আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ