১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

করোনার স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাইক হাতে ছুটছেন বন্দর ইউএনও

জনসাধারণকে মাস্ক ব্যাবহার ও বারবার সাবান-পানি দিয়ে হাত-মুখ ধোয়ার আহবান জানিয়ে প্রচারণা মুলক মাইকিং ও লিফলেট বিতরণ শুক্লা সরকার করেন ।

বুধবার(৩১ মার্চ) বিকেলে ইউএনও শুক্লা সরকারের নেতৃত্বে উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন।এসময় সহকারী কমিশনার (ভুমি) আসমা সুলতানা নাসরিন সঙ্গে ছিলেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলার কলাগাছিয়া,ঘারমোড়া,লম্বাদরদী,সাবদি,মিনার বাড়ি, লাঙলবন্দ বাজার,বুরুন্দী,মিরকুন্ডি,চূনাভূড়া, এলাকার পথচারীদের সচেতন ও সতর্ক করতে মাস্ক ব্যাবহার না করায় ২ হাজার ২শ টাকা জরিমানা আদায়ের পাশাপাশি পথচারীদের মধ্যে ৫০০ মাস্ক বিতরন করা হয়।

জনস্বার্থে উপজেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে জানিয়ে শুক্লা সরকার বলেন, কোভিড-১৯ এর প্রাদুর্ভাব ক্রমেই ভয়াবহ অবস্থায় রুপ নিচ্ছে।প্রতিদিনই বাড়ছে সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা।

তাই সবাইকে সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে বৈশ্বিক মহামারী মোকাবেলা করতে হবে।সবসময় উপজেলা প্রশাসন মাঠে আছে উল্লেখ করে আরো বলেন, আতংকিত না হয়ে সচেতন ও সতর্ক থাকতে হবে।একইসাথে স্বাস্থ্য অধিদপ্তরের দেয়া নির্দেশনা মেনে চলার অনুরোধ করেন তিনি।

(Visited ২৭ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ