১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

এবার কাদের মির্জার ছোট ভাইয়ের নেতৃত্বে বাস ভাংচুর

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ছোট ভাই সাহাদাত মির্জার নেতৃত্বে আজ সন্ধ্যা ৭ টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট বাসষ্ট্যান্ডের ড্রিম লাইন কাউন্টারে হামলা করে।

এ সময় ড্রিম লাইন পরিবহনের তিনটি গাড়ি ভাংচুর করে হামলা কারিরা,বিভিন্ন সূত্রে জানা যায়,আজ সকালে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বসুরহাট পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ওবায়দুল কাদেরের পক্ষ থেকে প্রায় তিন হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন হয়,উক্ত বিতরণ অনুষ্ঠানে নোয়াখালী জেলা পরিষদের সদস্য ও ড্রিম লাইন পরিবহনের চেয়ারম্যান এবং বাস মালিক সমিতির সভাপতি আকরাম উদ্দিন সবুজ গত কয়েক দিন পর্যন্ত ফেইসবুক লাইভে কাদের মির্জার পালিত বাহিনী কর্তৃক সম্মান হানিকর বক্তব্যের তীব্র সমালোচনা করে কাদের মির্জার নানান অনিয়ম ও দূর্নীতি নিয়ে বক্তব্য দেয়াকে কেন্দ্র করে কাদের মির্জার ছোট ভাই সাহাদাত মির্জার নেতৃত্বে সংঘবদ্ধ বাহিনী সন্ধ্যায় বাসষ্ট্যান্ডে এসে ড্রিম লাইন কাউন্টারে হামলা করে।

এসময়, হামলাকারীরা ৩টি ড্রিমলাইন গাড়ি ভাংচুর করে।

এ বিষয়ে বাস মালিক সমিতির সভাপতি আক্রাম উদ্দিন চৌধুরী সবুজ বলেন, কাদের মির্জার নির্দেশে তার ছোট ভাই শাহাদাত হোসেনের নেতৃত্বে সন্ত্রাসীরা এ হামলা চালিয়েছে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর জাহেদুল হক রণি বলেন, খবর পাওয়ার সাথে সাথে পুলুশ ঘটনাস্থলে গিয়েছে। এ বিষয়ে কেউ অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(Visited ৪১ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ