১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

ইউনাইটেড হাসপাতালে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত

নার্সিং পেশাকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে সম্প্রতি ইউনাইটেড হাসপাতালে পালিত হল আন্তর্জাতিক নার্সেস দিবস। দিবসটি পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করে ইউনাইটেড হাসপাতাল।

ইউনাইটেড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফাইজুর রহমান বলেন, আমি আমাদের সকল নার্সকে অভিনন্দন ও ধন্যবাদ জানাই, সব ভয়কে জয় করে নার্সরা সম্মুখসারির যোদ্ধা হিসেবে কাজ করেছেন। করোনা মহামারী চলাকালীন সময় নার্সদের অবদান অনস্বীকার্য এবং এখনও তারা নিরবচ্ছিন্নভাবে স্বাস্থ্যসেবা চালিয়ে যাওয়ার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। ডাক্তারদের সাথে নার্সরাও রোগী কেন্দ্রিক স্বাস্থ্যসেবা প্রদানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

অনুষ্ঠানের শুরুতে ইউনাইটেড হাসপাতাল লিমিটেডের ডিরেক্টর অফ কমিউনিকেশন এন্ড বিজনেস ডেভেলপমেন্ট ডা. শাগুফা আনোয়ার বক্তব্য রাখেন।

ইউনাইটেড হাসপাতালের চিফ নার্সিং অফিসার বিদিশা বসু তার বক্তব্যে নার্সদের ভবিষ্যতে নিষ্ঠার সাথে আরও ভাল কাজ করার জন্য অনুপ্রাণিত করেন। অনুষ্ঠানে ইউনাইটেড হাসপাতাল লিমিটেডের মেডিকেল সার্ভিসেস ডিরেক্টর ডা. মাহবুব উদ্দিন আহমেদ ছাড়াও সিনিয়র কর্মকর্তা, সিনিয়র নার্সসহ হসপিটালের অন্যান্য পরিচালকগণ বক্তব্য রাখেন। এ সময় হসপিটালের অন্যান্য পরিচালক, উচ্চ পদস্থ কর্মকর্তা এবং ডিপার্টমেন্টের কনসালটেন্ট, ডাক্তার, নার্সরাও উপস্থিত ছিলেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
ঢাকার তিন রুটে নামছে নতুন ২০০ বাস
রাজধানীর মোহাম্মদপুরের ওসিকে মারধর: গ্রেফতার ১২
ঢাকা প্রেসক্লাবের সামনে যুবদলের বিক্ষোভ সমাবেশ
রংধনু গ্রুপের চেয়ারম্যানকে হত্যার চেষ্টা
হাতিরঝিলের বাণিজ্যিক স্থাপনা ৬০ দিনের মধ্যে উচ্ছেদের নির্দেশ
বর্ণমালা স্কুলের অধ্যক্ষ ও সভাপতির দুর্নীতি পাহাড়