২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |

ফেনীর দাগনভূঞা থানার

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ওসি ইমতিয়াজ

ওসি মো. ইমতিয়াজ আহমেদ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ফেনী জেলার দাগনভূঞা বাসীকে পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। একইসাথে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় ও আনন্দ উল্লাস করার জন্য অনুরোধ জানান তিনি।

এক শুভেচ্ছা বার্তায় ওসি মো. ইমতিয়াজ আহমেদ বলেন, করোনা ভাইরাস সংক্রমণের এই মহামারির সময়ে আমরা এক ভিন্ন পরিস্থিতিতে এবার পবিত্র ঈদুল ফিতর উদযাপন করতে যাচ্ছি। রহমত মাগফেরাত ও নাজাতের একটি মাস পবিত্র রমজান মাস। দীর্ঘ এক মাস সিয়াম সাধনা শেষে আসে এই খুশির ঈদ। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসুক খুশির বার্তা। ঈদের খুশি ধনী গরীব সকলে মিলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ। তবে করোনাভাইরাসের কারণে অন্যান্য বছরের তুলনায় এ বছরের ঈদ হবে ভিন্নভাবে।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে নিজ অবস্থান থেকে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়ে ওসি ইমতিয়াজ বলেন, দীর্ঘতম রজনী শেষেও দিনের আলো আ‌সে, তেমনি আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় এ করোনাকালেও একদিন শেষ হবে। আমরা ফিরে যাবো স্বাভাবিক জীবনে। সেই দিনের জন্য তোলা থাক এবারের ঈদ। ঈ‌দের আনন্দ যেটুকু সম্ভব এবার ঘ‌রে ব‌সেই উপ‌ভোগ করুন। সুস্থ থাকুন, ভাল থাকুন। নামাজ শেষে সামাজিক দুরত্ব বজায় রেখে কোলাকুলি, করমর্দন থেকে বিরত থাকার অনুরোধ জানানোর পাশাপাশি দেশে করোনায় আক্রান্ত সকল পুলিশ সদস্যদের জন্য দোয়া ও আশীর্বাদ চেয়েছেন ওসি মো. ইমতিয়াজ আহমেদ।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

বন্দরে লকডাউনে ঘুরতে বের হওয়ায় জরিমানা
মো. সোলায়মান মিয়ার পিতা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার লোকমান হোসেন আর নেই
কঠোর লকডাউন বাস্তবায়নে দিনরাত কাজ করছেন ইউএনও শুক্লা সরকার
র‌্যাব-১১ এর অভিযানে নাঙ্গলকোটে ইয়াবা জালনোটসহ আটক ২
চট্রগ্রামে এভারকেয়ার হসপিটালে কোভিড পজেটিভ গর্ভবতীর জটিল অস্ত্রোপচার সম্পন্ন
ফেনীতে সার্ভার ত্রুটির কারণে টিকা নিবন্ধনে বিড়ম্বনার শিকার প্রবাসীরা
কোরবানি ঈদের ছুটি ৫ দিন
ছাত্রদলের কমিটি গঠনকে কেন্দ্র করে নানামুখী ষড়যন্ত্র শিকার ছাত্রনেতা দুলাল