২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |

ড. কাজী এরতেজা হাসানের পক্ষ থেকে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, দৈনিক ভোরের পাতা, দ্যা ডেইলি পিপলস টাইম পত্রিকার সম্পাদক ও প্রকাশক, ভোরের পাতা গ্রুপের চেয়ারপার্সন, এফবিসিসিআই এর পরিচালক ড.কাজী এরতেজা হাসান সিআইপি’র পক্ষ থেকে তাঁর মায়ের মাধ্যমে পবিত্র রমজান মাস, মহামারি করোনা ও ঈদকে সামনে রেখে মধ্যবিত্ত ও নিন্ম মধ্যবিত্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত আছে।

প্রতিবারের ন্যায় এবারও ইসলামী চেতনা থেকে সম্পূর্ণ গোপনীয়তা বজায় রেখে বংশীয়, অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করছেন তিনি।

এবিষয়ে তিনি জানান, আমি দীর্ঘ দিন যাবত অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। শীত বস্ত্র বিতরণ, চিকিৎসা ও খাদ্য সহায়তাসহ বিভিন্ন ধরনের কাজ মানুষের কল্যানে করে যাচ্ছি। সবাই আমার পরিবার ও সন্তানদের জন্য দোয়া করবেন আমরা যেন সবসময় মানুষের কল্যানে কাজ করতে পারি।

এবিষয়ে পরিবারের বড় সন্তান কাজী হেদায়েত হোসেন রাজ জানান, আমার মা সবসময় অসহায় মানুষের কথা ভাবে। তাদের কল্যানে কাজ করতে আমাদের মা আনন্দ পায়,তৃপ্তি অনুভব করেন। অসহায় মানুষের জন্য মায়ের সহযোগীতা করার আগ্রহ ছোটবেলা থেকেই আমাদের অনুপ্রাণিত করে।

সকলের কাছে দোয়া চেয়ে কাজী হেদায়েত হোসেন রাজ আরও বলেন,আমাদের পরিবার মা,বাবার জন্য গর্বিত। আল্লাহ পাকের রহমত ও মা,বাবার দোয়ার বরকতেই আজ আমাদের এই অবস্থান।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

বন্দরে লকডাউনে ঘুরতে বের হওয়ায় জরিমানা
মো. সোলায়মান মিয়ার পিতা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার লোকমান হোসেন আর নেই
কঠোর লকডাউন বাস্তবায়নে দিনরাত কাজ করছেন ইউএনও শুক্লা সরকার
র‌্যাব-১১ এর অভিযানে নাঙ্গলকোটে ইয়াবা জালনোটসহ আটক ২
চট্রগ্রামে এভারকেয়ার হসপিটালে কোভিড পজেটিভ গর্ভবতীর জটিল অস্ত্রোপচার সম্পন্ন
ফেনীতে সার্ভার ত্রুটির কারণে টিকা নিবন্ধনে বিড়ম্বনার শিকার প্রবাসীরা
ছাত্রদলের কমিটি গঠনকে কেন্দ্র করে নানামুখী ষড়যন্ত্র শিকার ছাত্রনেতা দুলাল
বিএমএসএফ ঢাকা দক্ষিনের সাধারণ সম্পাদক ইমতিয়াজ,যুগ্ন-সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান