২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |

পবিত্র আল আকসা মসজিদে মুসল্লিদের নৃশংস হামলার প্রতিবাদে ইমাম হায়াতের বিবৃতি

অবরুদ্ধ সত্য, পরাজিত জীবন ও নিপীড়িত মানবতার মুক্তি ও বিজয়ের লক্ষ্যে পালিত হোক সকল ঈদ।

পবিত্র আল আকসা মসজিদে চরম অধর্ম উগ্রবাদি ইহুদীবাদী হিংস্র পাশবিক অবৈধ ইসরায়ীলী রাষ্ট্রীয় সন্ত্রাসী ধৃষ্টতার প্রতিবাদে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট ও ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশনের প্রতিষ্ঠাতা আল্লামা ইমাম হায়াত এক বিবৃতি প্রদান করেন।

আল্লামা ইমাম হায়াত বলেন, দুনিয়ার সর্বত্র ধর্মরাষ্ট্রের নামে চরম অধর্ম উগ্রবাদী ইহুদীবাদী হিংস্র পাশবিক অবৈধ ইসরায়ীলী স্বৈরদস্যুতন্ত্রের রাষ্ট্রীয় সন্ত্রাসের বিরুদ্ধে বিশ্ব মানবতা ঐক্যবদ্ধ হতে হবে।

আল্লামা ইমাম হায়াত বলেন, পাশবিক শক্তির নৃশংসতা হত্যা ও ধৃষ্টতার বিরুদ্ধে কেবল প্রতিবাদ মিছিল ও নিন্দা জানানোই যথেষ্ট নয়, সত্য ও মানবতা বিরোধী খুনী অপশক্তির বিরুদ্ধে সত্যপ্রিয় সকল মানুষকে কার্যকর ভূমিকা পালনে এগিয়ে আসতে হবে।

আল্লামা ইমাম হায়াত বলেন, দুনিয়াব্যাপী সিরিয়া-ইরাক-লিবিয়া-ইন্ডিয়া এবং আরাকানসহ বিভিন্ন জায়গায় ধর্ম-জাতি-গোত্র বিভিন্ন ছদ্মবেশে মানবতার শত্রু অধর্ম হিংস্র উগ্রবাদ সাম্প্রদায়িক গোষ্ঠি ভয়াবহ হত্যাকান্ড ও ধ্বংসযজ্ঞ চালিয়ে যাচ্ছে।

সত্য-ন্যায়-মানবতা-স্বাধীনতা-নিরাপত্তা-অধিকার ও বিবেকের ধারক শান্তিকামী সকল মানুষের ঐক্যবদ্ধ ও সংগঠিত উদয় উত্থান আহ্বান জানিয়ে আল্লামা ইমাম হায়াত বলেন, সর্বজনীন মানবতার রাষ্ট্র ও মুক্ত মানবতার অখন্ড বিশ্বব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত প্রতিষ্ঠা করার মাধ্যমেই সকল মানবতা বিধ্বংসী অপশক্তির কবল থেকে সমগ্র মানবমন্ডলীর উদ্ধার ও মুক্তি সম্ভব।

একক ধর্মের নামে ও একক জাতীয়তাবাদী একক গোষ্ঠীর স্বৈরদস্যুতান্ত্রিক রাষ্ট্র ই দুনিয়ায় সকল খুন- জুলুম- রাষ্ট্রীয় সন্ত্রাস- হিংস্রতার প্রধান কারণ।

মানবতা বিধ্বংসী সব অপশক্তির সব একক গোষ্ঠীবাদি স্বৈরদস্যুতন্ত্র উৎখাত করে মুক্তির একমাত্র পথ সব মানুষের নিরাপত্তা- অধিকার- মর্যাদা- মালিকানা- স্বাধীনতার ভিত্তিতে প্রাণাধিক প্রিয়নবী রাহমাতাল্লিল আলামীন সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম প্রদত্ত সর্বজনীন মানবতার রাষ্ট্র খেলাফতে ইনসানিয়াত (representative authority of life & state & world of universal humanity) এর লক্ষ্যে ইনসানিয়াত বিপ্লবের লক্ষ্যে মানবতার আপন সব ভাই বোন সবাইকে এগিয়ে আসা এখন জীবনের সর্বোচ্চ কর্তব্য।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফেনীতে সার্ভার ত্রুটির কারণে টিকা নিবন্ধনে বিড়ম্বনার শিকার প্রবাসীরা
কোরবানি ঈদের ছুটি ৫ দিন
ছাত্রদলের কমিটি গঠনকে কেন্দ্র করে নানামুখী ষড়যন্ত্র শিকার ছাত্রনেতা দুলাল
ছোট বোনের বাড়িতে যাওয়ার পথে গৃহবধূকে ধর্ষণ
সাংবাদিক সাজ্জাদ হোসেন চিশতী’র ৩৯ তম জন্মদিন আজ
ইসরায়ীলী আগ্রাসন বন্ধের দাবিতে বিশ্ব সুন্নী আন্দোলনের মানববন্ধন
ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ওসি ইমতিয়াজ
মমারিজপুর উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি হলেন শাহীন মুন্সী