২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

অধর্ম উগ্রবাদী

ইসরায়ীলী আগ্রাসন বন্ধের দাবিতে বিশ্ব সুন্নী আন্দোলনের মানববন্ধন

ধর্মরাষ্ট্রের নামে চরম অধর্ম উগ্রবাদী ইহুদীবাদী হিংস্র পাশবিক অবৈধ ইসরায়ীলী স্বৈরদস্যুতন্ত্রের রাষ্ট্রীয় সন্ত্রাসী কর্মকান্ড বন্ধসহ পবিত্র আল আকসা মসজিদ উদ্ধারের দাবি জানিয়েছে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট ও ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশন, বাংলাদেশ। শুক্রবার (২১ মে) জাতীয় ফেনী জেলা দাগনভূঞা উপজেলা শাখার আয়োজিত এক মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা আল্লামা ইমাম হায়াতের নির্দেশনায় মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের ফেনী জেলার সহসভাপতি আল্লামা গোলাম সরওয়ার। বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা খাজা রাশেদ, আল্লামা হাসান আবরার, দাগনভূঞা উপজেলার সভাপতি মোশারফ হোসেন মাসুদ, মাওলানা দেলোয়ার আহসান, মাওলানা ফখরুদ্দিন, মাওলানা পেয়ার আহম্মদ, তাহেরুল ইসলাম, সাংবাদিক আবুল কালাম আজাদ, মো. হোসেন, জহিরুল ইসলাম ও এমদাদ হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, দুনিয়ার সর্বত্র ধর্মরাষ্ট্রের নামে চরম অধর্ম উগ্রবাদী ইহুদীবাদী হিংস্র পাশবিক অবৈধ ইসরায়ীলী স্বৈরদস্যুতন্ত্রের রাষ্ট্রীয় সন্ত্রাসের বিরুদ্ধে বিশ্ব মানবতা ঐক্যবদ্ধ হতে হবে।

বক্তারা বলেন, পাশবিক শক্তির নৃশংসতা হত্যা ও ধৃষ্টতার বিরুদ্ধে কেবল প্রতিবাদ মিছিল ও নিন্দা জানানোই যথেষ্ট নয়, সত্য ও মানবতা বিরোধী খুনী অপশক্তির বিরুদ্ধে সত্যপ্রিয় সকল মানুষকে কার্যকর ভূমিকা পালনে এগিয়ে আসতে হবে।
বক্তারা আরো বলেন, দুনিয়াব্যাপী সিরিয়া-ইরাক-লিবিয়া-ইন্ডিয়া এবং আরাকানসহ বিভিন্ন জায়গায় ধর্ম-জাতি-গোত্র বিভিন্ন ছদ্মবেশে মানবতার শত্রু অধর্ম হিংস্র উগ্রবাদ সাম্প্রদায়িক গোষ্ঠি ভয়াবহ হত্যাকান্ড ও ধ্বংসযজ্ঞ চালিয়ে যাচ্ছে। সত্য-ন্যায়-মানবতা-স্বাধীনতা-নিরাপত্তা-অধিকার ও বিবেকের ধারক শান্তিকামী সকল মানুষের ঐক্যবদ্ধ ও সংগঠিত উদয় উত্থান আহ্বান জানিয়ে নেতৃবৃন্দ বলেন, সর্বজনীন মানবতার রাষ্ট্র ও মুক্ত মানবতার অখন্ড বিশ্বব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত প্রতিষ্ঠা করার মাধ্যমেই সকল মানবতা বিধ্বংসী অপশক্তির কবল থেকে সমগ্র মানবমন্ডলীর উদ্ধার ও মুক্তি সম্ভব।

(Visited ৪৬ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী