২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সফল ইউএনও শুক্লা সরকার

করোনা সংক্রমণ শুরুর পর থেকেই নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলায় এ ভাইরাস প্রতিরোধে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ইউএনও শুক্লা সরকার।

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় তার দূরদর্শী ও বলিষ্ঠ পদক্ষেপের জন্য বর্তমানে বন্দর উপজেলায় করোনা নিয়ন্ত্রণে আছে ও নিয়ন্ত্রণ সম্ভব হয়েছে।

করোনাকালে নারায়ণগঞ্জ জেলা আজ অবধি মডেল প্রশাসন হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছে। বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার করোনাযোদ্ধা ও এক জনবান্ধব প্রশাসনিক কর্মকর্তা। যিনি করোনাকালে বন্দর জনপদের বিপন্ন মানুষকে নিরাপদ রাখতে রাত-দিন বিরামহীন কাজ করে যাচ্ছেন। করোনা সংক্রমণের শুরু থেকে অবিরাম তিনি মানুষের জন্য ছুটে চলেছেন। বন্দর জনপদের মানুষের জীবন নিরাপদ রাখতে শুরু থেকে লকডাউন সফল করতে নিজেই হ্যাণ্ডমাইক নিয়ে প্রচারণা চালিয়েছেন।করোনা পরীক্ষা করার জন্য বন্দরে স্থাপন করেছেন করোনা টেস্ট বুথ। করোনার টিকা নিশ্চিত করতে এবং জনগণের কাছে টিকা সহজলভ্য করতে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। বর্তমান লকডাউন এবং রমজানে বাজার নিয়ন্ত্রণ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর দাম স্থিতিশীল রাখার জন্য কাজ করছেন। শিক্ষার্থীদের জীবন নিরাপদ রাখতে সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছেন। ঘরবন্দী মানুষকে বাঁচাতে ভ্রাম্যমাণ, কাঁচাবাজার, ফলের বাজার, মাছের বাজারসহ ভ্রাম্যমান হাট নিয়ে গেছেন প্রত্যন্ত এলাকার মানুষের দোরগোড়ায়। ঘরবন্দী মানুষের জন্য ভ্রাম্যমাণ জরুরী ঔষধ সরবরাহ সহ চিকিৎসা সেবা চালু করেন।

নিজে করোনায় আক্রান্ত হয়েও থেমে যাননি। সুস্থ হয়ে নতুন উদ্দ্যমে লড়াই করে যাচ্ছেন করোনার হাত থেকে বন্দরবাসীকে রক্ষা করার জন্য। করোনার মধ্যেও থেমে নেই উপজেলার উন্নয়ন কর্মকাণ্ড। মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পসহ উপজেলার সার্বিক উন্নয়ন কর্মসূচী বাস্তবায়নে অফিস করছেন সপ্তাহের সাত দিনই। মধ্য রাতেও ছুটে চলছেন জনগনের দরজায়। বন্দরবাসী জানায় শুক্লা সরকারের মত এমন পরিশ্রমী,ত্যাগি,মানবিক উপজেলা নির্বাহী কর্মকর্তা পেয়ে তারা ধন্য ও খুশি।

(Visited ১০ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ