২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |

ছোট বোনের বাড়িতে যাওয়ার পথে গৃহবধূকে ধর্ষণ

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় রাতে ছোট বোনের বাড়িতে যাওয়ার পথে দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (৩২)। এ ঘটনায় তুহিন (২৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। রোববার (২০ জুন) রাতে ওই অভিযুক্ত যুবককে আটক করা হয়। এর আগে শুক্রবার (১৮ জুন) রাতে ওই ধর্ষণের ঘটনা ঘটে।

ভুক্তভোগী গৃহবধূর ছোটভাই অভিযোগ করে বলেন, শুক্রবার (১৯ জুন) রাতে সাড়ে ৯টার দিকে আমার বোন স্বামীর বাড়ি থেকে ছোট বোনের বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে বিসকা ইউনিয়নের খালেক মিয়ার ছেলে আবু বক্কর (৩২) ও একই ইউনিয়নের জাহেদ মোল্লার ছেলে মোখলেছ ওই তার রাস্তা রোধ করে। এ সময় বোন দৌড় দিয়ে পাশে বাড়িতে উঠলে সেখান থেকে ধরে এনে তারা নির্জন স্থানে নিয়ে যায়। তার কাছে ১০ হাজার টাকা দাবি করে। বোন বিকাশে ৪ হাজার টাকা এনে আবু বক্কর ও মোখলেছ মিয়ার হাতে তুলে দেয়।

তিনি আরও বলেন, টাকা পাওয়ার পরও মোখলেছ মিয়া ও আবু বক্কর ওই এলাকার আরও দু’জনের কাছ থেকে ২ হাজার ৭০০ টাকা নিয়ে তারা ৪ জনে মিলে আমার বোনকে ধর্ষণ করে। পরে শনিবার (১৯ জুন) ভোরে বোন বাড়িতে ফিরে তার পরিবারে বিষয়টি জানায়। আমরা থানায় বিষয়টি মৌখিকভাবে জানাই। বিষয়টি জানতে পেরে ওইদিনই তরাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভুক্তভোগীর ছোট ভাই বলেন, শনিবার (১৯ জুন) রাতে বোন থানায় গিয়ে লিখিত অভিযোগ দেন। রোববার (২০ জুন) মামলা করার কথা ছিল। রোববার আমরা থানায় যাওয়ার উদ্দেশে বের হলে। কাশিগঞ্জ বাজারে গেলে তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. বাবুল মিয়া ৩ লাখ টাকায় মীমাংসা করবেন বলে সালিশ বৈঠক করেন। কিন্তু তাও হয়নি।
মীমাংসার বিষয়ে সোমবার (২১ জুন) আওয়ামী লীগ নেতা বাবুল মিয়া বলেন, আমি এ ঘটনার বিষয়ে মীমাংসা করার চেষ্টাও করিনি। তবে শুনেছি একজনকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ঝুটন কুমার বর্মণ বলেন, ভুক্তভোগী অভিযোগ দেয়ার পর রোববার (২০ জুন) রাতে অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য তুহিন নামে একজনকে আটক করা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

বন্দরে লকডাউনে ঘুরতে বের হওয়ায় জরিমানা
মো. সোলায়মান মিয়ার পিতা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার লোকমান হোসেন আর নেই
কঠোর লকডাউন বাস্তবায়নে দিনরাত কাজ করছেন ইউএনও শুক্লা সরকার
র‌্যাব-১১ এর অভিযানে নাঙ্গলকোটে ইয়াবা জালনোটসহ আটক ২
চট্রগ্রামে এভারকেয়ার হসপিটালে কোভিড পজেটিভ গর্ভবতীর জটিল অস্ত্রোপচার সম্পন্ন
ফেনীতে সার্ভার ত্রুটির কারণে টিকা নিবন্ধনে বিড়ম্বনার শিকার প্রবাসীরা
কোরবানি ঈদের ছুটি ৫ দিন
ছাত্রদলের কমিটি গঠনকে কেন্দ্র করে নানামুখী ষড়যন্ত্র শিকার ছাত্রনেতা দুলাল