১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

র‌্যাব-১১ এর অভিযানে নাঙ্গলকোটে ইয়াবা জালনোটসহ আটক ২

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ০৯ জুলাই ২০২১ ইং তারিখ রাতে কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার গন্ডাকুরা এলাকায় বিশেষ অভিজান পরিচালনা করে। উক্ত অভিজানে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার গন্ডাকুরা গ্রামের মৃত মমতাজ মিয়ার ছেলে মোঃ শাহজাহান (৬২) কে এবং ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১,০০০ (এক হাজার) টাকার ০৬টি জালনোটসহ কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার গন্ডাকুরা গ্রামের ফারুক মিয়ার স্ত্রী মোসাঃ খালেদা আক্তার (৩২) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ নাঙ্গলকোটসহ কুমিল্লার বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। প্রাথমিক অনুসন্ধানে আরো জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ শাহজাহান (৬২) এর ভাইয়েরা কক্সবাজারে চাকরি করে সেই সুবাধে তার ভাইদের নিকট হইতে কক্সবাজার হইতে ইয়াবা ট্যাবলেট এনে নাঙ্গলকোট সহ কুমিল্লার বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবারহ করত এবং ধৃত আসামী মোসাঃ খালেদা আক্তার (৩২) মুদির দোকানের আড়ালে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছিল।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন। মাদকের মত সামাজিক ব্যাধির বিরুদ্দে র‌্যাবের অভিজান অব্যাহত থাকবে।

(Visited ১২ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ