২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

র‌্যাব-১১ এর অভিযানে নাঙ্গলকোটে ইয়াবা জালনোটসহ আটক ২

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ০৯ জুলাই ২০২১ ইং তারিখ রাতে কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার গন্ডাকুরা এলাকায় বিশেষ অভিজান পরিচালনা করে। উক্ত অভিজানে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার গন্ডাকুরা গ্রামের মৃত মমতাজ মিয়ার ছেলে মোঃ শাহজাহান (৬২) কে এবং ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১,০০০ (এক হাজার) টাকার ০৬টি জালনোটসহ কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার গন্ডাকুরা গ্রামের ফারুক মিয়ার স্ত্রী মোসাঃ খালেদা আক্তার (৩২) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ নাঙ্গলকোটসহ কুমিল্লার বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। প্রাথমিক অনুসন্ধানে আরো জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ শাহজাহান (৬২) এর ভাইয়েরা কক্সবাজারে চাকরি করে সেই সুবাধে তার ভাইদের নিকট হইতে কক্সবাজার হইতে ইয়াবা ট্যাবলেট এনে নাঙ্গলকোট সহ কুমিল্লার বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবারহ করত এবং ধৃত আসামী মোসাঃ খালেদা আক্তার (৩২) মুদির দোকানের আড়ালে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছিল।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন। মাদকের মত সামাজিক ব্যাধির বিরুদ্দে র‌্যাবের অভিজান অব্যাহত থাকবে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

শাফি হোসেন চিশতী ইউশার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ
সোনারগাঁওয়ে সাংবাদিক মিঠুর দোকানে দুর্ধর্ষ চুরি
ফেনীতে জামাতের মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শিবির নেতাকে আটক
রক্তদান কর্মসূচীর নামে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের প্রতারণার অভিযোগ
ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট ও ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশনের সমাবেশ
ইউনাইটেড হসপিটালে মৃগীরোগের আধুনিক চিকিৎসা শীর্ষক অনলাইন ওয়েবিনার অনুষ্ঠিত
সাংবাদিক এ কে আজাদ’র পিতার ২য় মৃত্যু বার্ষিকী আজ
বন্দরে লকডাউনে ঘুরতে বের হওয়ায় জরিমানা