২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

সাংবাদিক এ কে আজাদ’র পিতার ২য় মৃত্যু বার্ষিকী আজ

আজ সোমবার ২৬ জুলাই ২০২১ ইং, মানব বার্তা’র সম্পাদক ও প্রকাশক, ফেনী প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক ও দৈনিক জাগরণের ফেনী প্রতিনিধি এ কে আজাদ’র পিতা মরহুম আবদুল গফুরের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী।

মরহুম আবদুল গফুর ২০১৯ সালের ২৬ জুলাই শুক্রবার বিকেল ৫ টায় ফেনীর দাগনভূঞা উপজেলার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ২৬ জুলাই রাত ১১ টায় দোস্ত মোহাম্মদ ভূঞা বাড়ির জামে মসজিদে তাঁর জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। তাঁর জানাযার নামাজের ইমামতি করেন চট্টগ্রাম মস্তান নগর জামেয়া রহমানিয়া ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক ও রহমানীয়া ছুন্নীয়া জামে মসজিদের খতীব মাওলানা গোলাম সরওয়ার।

তিনি স্ত্রী, ৪ পুত্র ও ১ মেয়েসহ অসংখ্য ভক্ত, আত্বীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান। তিনি সহজ সরল জীবনযাপন করতেন বলেই তাঁর মৃত্যুতে এলাকার সর্বত্র শোকের ছায়া নেমে আসে। তাঁর জানাযার নামাজে উপজেলার চেয়ারম্যান, মেয়র, ভাইস চেয়ারম্যান, ব্যবসায়ী কমিটির সভাপতি/সম্পাদক, ফেনীর প্রেসক্লাবের সিনিয়র নেতৃবৃন্দ, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দসহ হাজার হাজার জনতা অংশ গ্রহন করেন। পরে মরহুমের ইছালে ছওয়াব উপলক্ষে ৩০ জুলাই ২০১৯ইং নিজ বাড়িতে সালাতু সালাম ও দোয়া মাহফিল, কুলখানির আয়োজন করা হয়।

এদিকে মরহুম আবদুল গফুর এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে ২৬ জুলাই সকালে পবিত্র খতমে কোরআন, সালাতু সালাম ও দোয়া মাহফিলের আয়োজন করেন মরহুমের পরিবার। এতে মরহুমের পরিবারের পক্ষ থেকে তাঁর আত্মার মাগফেরাতের জন্য সকলের কাছে দোয়া কামনা করা হয়।

(Visited ১৭ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ