২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

‘ইয়ং এশিয়ান এন্টারপ্রেনারস ২০২০-২০২১’ পেলো মিনহাজ আহমেদ

‘ইয়ং এশিয়ান এন্টারপ্রেনারস ২০২০-২০২১’ এই সম্মানজনক পুরষ্কারটি এশিয়াওয়ান কর্তৃক আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাইভেট) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিনহাজ আহমেদের প্রাপ্য ছিল যা ইউনাইটেড রিসার্চ সার্ভিসেস- ইউআরএস দ্বারা গবেষণা করা হয়েছিল যা এশিয়া জুড়ে ১৬টি শিল্প এবং ৬২টি উপশ্রেণীর মধ্যে নির্বাচিত সবচেয়ে সফলভাবে অভ্যুত্থান তরুণ উদ্যোক্তাদের মধ্যে একজন হওয়ার স্বীকৃতি পেয়েছে।

এটি সর্বাধিক বিশিষ্ট তরুণ এশীয় ব্যক্তিত্বদের একটি মর্যাদাপূর্ণ বার্ষিক নির্বাচন। মিনহাজ আহমেদ অন্যান্য নেতাদের জন্য তার উদ্ভাবনী ধারণা ,ব্যবসায়িক দক্ষতা, বয়সের উৎসাহী অবদানের জন্য প্রভাব, সাফল্য এবং প্রজন্মের প্রশংসা করার জন্য একটি অমলিন ছাপ রেখেছিলেন।

২০২১ সালের ২৭ শে আগস্ট এশিয়া আফ্রিকা বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরাম ২০২১, অ্যাওয়ার্ডস অ্যান্ড বিজনেস ই-সামিটের ১৪তম সংস্করণে একটি অনলাইন অনুষ্ঠানে এই স্বীকৃতিঘোষণা করা হয়। অনুষ্ঠানে যোগ দেওয়ার সময় মিনহাজ আহমেদ বলেন, “এই সাফল্য পুরোপুরি আমার ছিল না, বরং এটি দলগত কাজের একটি সাফল্য। আহমেদ ফুডের সাথে কাজ করা পুরো দল এই দিনটিকে সম্ভব করেছে”। এই ধরনের স্বীকৃতির জন্য তিনি এশিয়াওয়ানকে ধন্যবাদ জানিয়েছেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

খুচরা পর্যায়ে ৫% ভ্যাট উৎসে আদায়ের দাবিতে “সাংবাদিক সম্মেলন”
জাতির পিতার প্রতিকৃতিতে এফবিসিসিআইয়ের নবনির্বাচিত সভাপতি ও পরিচালনা পর্ষদের শ্রদ্ধা
আবারও এফবিসিসিআই পরিচালক হলেন ড. কাজী এরতেজা হাসান
আরেক দফা বাড়ল ভোজ্যতেলের দাম
ফেব্রুয়ারিতে রেমিট্যান্স এলো ১৭৮ কোটি ডলার
মুজিব বর্ষে সেরা করদাতা কাউছ মিয়া
বাংলাদেশ রেমিটেন্সে নতুন ইতিহাস গড়লো
আলুর দাম কমলেও বেড়েছে তেল-ডিম-মুরগির দাম