২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

আবদুল বাসেত মজুমদার ও আবদুল মতিন খসরু’র স্মরণ সভা করল ল্যাব

সোমবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবে এডভোকেট আবদুল বাসেত মজুমদার এবং এডভোকেট আবদুল মতিন খসরু স্মরণে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছে ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব)।
ল্যাব সভাপতি এডভোকেট কাজি ওয়ালী উদ্দীন ফয়সলের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন-আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট কাজী মো. নজিবুল্লাহ্ হিরু।

বিশেষ অতিথি, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস.এম মুনির ও মোহাম্মদ মেহেদী হাছান চৌধুরী, সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক ড. মোমতাজউদ্দিন আহমদ (মেহেদী), ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশের সাধারণ সম্পাদক ও সহকারি অ্যাটর্নি জেনারেল ড. শরীফুজ্জামান মজুমদার সংগ্রাম, ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশের সুপ্রিমকোর্ট শাখার সভাপতি এডভোকেট মো. আবদুন নূর দুলাল এবং এডভোকেট আবদুল বাসেত মজুমদারের বড় মেয়ে প্রফেসর ডা. খাদিজা আক্তার (ঝুমা) প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন- ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশের সুপ্রিমকোর্ট শাখার সদস্য সচিব এডভোকেট মো.শামীম খান ও ঢাকা বার শাখার সদস্য সচিব এডভোকেট কামাল হোসেন পাটোয়ারী।
অনুষ্ঠানে ময়মনসিংহ জেলার আইনজীবী মরহুম হীরা’র পরিবারকে ল্যাব এর পক্ষ থেকে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয় এবং অ্যাডভোকেট আব্দুল বাসেত মজুমদার ও অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু’র পরিবারকে ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে প্রবীণ দুই আইনজীবীর স্মৃতিচারণ করে বলেন দেশের আইন অঙ্গণে বাতিঘরের মতো ছিলেন আবদুল বাসেত মজুমদার আর আবদুল মতিন খসরু। তাদের মৃত্যুতে জাতির ক্ষতিটা অপুরণীয়।
পরে এডভোকেট আবদুল বাসেত মজুমদার এবং এডভোকেট আবদুল মতিন খসরুর রূহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

(Visited ২৫ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী