১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ |

খিদিরপাড়ায় এসে অন্য ইউপি চেয়ারম্যানের হুমকির অভিযোগ, এলাকায় ব্যপক আতঙ্ক

মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার মেদিনীমন্ডল ইউনিয়নের সিলেকশনের চেয়ারম্যান আশরাফ আলী মন্ডলের বিরুদ্ধে খিদিরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের পক্ষে ব্যপক শো ডাউন ও তার লোকজনের বিরুদ্ধে সাধারণ ভোটারদের হুমকির অভিযোগ পাওয়া গিয়েছে।

জানা যায়, গতকাল আশরাফ আলী মন্ডল খিদিরপাড়া ইউনিয়নের শীলগাঁও গ্রামে আক্তার মোল্লা বাড়িতে অবস্থান করে বিভিন্ন ধরনের হুমকি মূলক বক্তব্য রাখে। এছাড়াও তার লোকজনের বিরুদ্ধে অন্য এলাকা থেকে এসে এই ইউনিয়নের লোকজনকে হুমকির অভিযোগ উঠে। এতে করে এলাকার সাধারণ মাঝে ব্যপক আতঙ্ক বিরাজ করছে।

এসময় নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন সাধারণ ভোটার জানায়, আগামী ২৬ তারিখ নির্বাচনে আমরা এলাকার স্বার্থে এবারের নির্বাচনে আনারস মার্কার প্রার্থী শাহনেওয়াজ মৃধাকে ভোট দেওয়ার সিদ্ধান্ত নিই কিন্তু অপরপক্ষের নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থক লোকজন আমাদেরকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। এতে করে আমরা ভোট দিতে পারবো কি না সে বিষয়টি অনিশ্চিত হয়ে পড়েছে।

খিদিরপাড়া ইউনিয়নের আবুল কালাম নামে এক বাসিন্দা জানান, আমরা এই এলাকায় একটি উৎসবমূখর নির্বাচনের প্রত্যাশা করেছি। কিন্তু দিন যতই ঘনিয়ে আসছে ততই আতঙ্ক বিরাজ করছে। তার উপর গতকাল পাশের ইউনিয়নের চেয়ারম্যান যিনি নিজেও ভোটে নির্বাচিত হননি তিনি এই এলাকায় এসে আবুল কালাম আজাদ এর পক্ষ হয়ে বিভিন্ন ধরনের হুমকি মূলক কথা বলেন। এতে আমরা সাধারণ মানুষরা কিভাবে ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করবো সেই ব্যপারে অনিশ্চয়তায় আছি। এছাড়া বিভিন্ন এলাকার ভোটারদের সাথে আলাপ করে জানা গিয়েছে যে , নৌকা প্রার্থী আবুল কালাম আজাদ তার নির্বাচনী প্রচারে পোস্টারে বিশিষ্ট মুক্তিযোদ্ধা লিখেছেন ।তিনি যে মুক্তিযোদ্ধা লিখেছেন। যা সাধারণ ভোটারদের মাঝে বিতর্ক সৃষ্টি করেছে।

এ ব্যাপারে খিদিরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শাহনেওয়াজ মৃধা বলেন, এলাকার সাধারণ মানুষ আমাকে প্রচন্ড ভালোবাসে। আমি চাই এই এলাকায় একটি সুষ্ঠু নির্বাচন হোক। সুষ্ঠু নির্বাচনে যেই জিতুক আমি তা হাসি মুখে মেনে নিবো। কিন্তু আমাকে আমার কর্মীরা অভিযোগ করেন তাদেরকে বিভিন্ন ভাবে হুমকি দেওয়া হচ্ছে, ভোটারদের হুমকি দেওয়া হচ্ছে যা কোন ভাবেই কাম্য নয়। অন্য এলাকার চেয়ারম্যান এসে এই এলাকার মানুষকে হুমকি দিয়ে যাচ্ছে যা আমাদের জন্য অত্যান্ত লজ্জার। আমি শুধু প্রশাসনের প্রতি সম্মান জানিয়ে আবেদন করবো এই এলাকার শান্তিশৃঙ্খলা যেন তারা রক্ষা করে।

এসময় মেদিনীমন্ডল ইউনিয়ন চেয়ারম্যান আশরাফ আলী মন্ডলের সাথে মুঠোফোনে যোগাযোগ করতে চাইলে তাকে পাওয়া যায়নি।

(Visited ২১ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ