২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

আলী কুলি মির্জার সাথে এপিরাসের নতুন গান ‘তুরা তুরা’!

“তুরা তুরা” শিরোনামের নতুন গান নিয়ে এসেছে এপিরাস ও আলী কুলি মির্জা । টু এম-এর ব্যানারে দুবাই থেকে শুক্রবার ২৮ জানুয়ারী ২০২২ নতুন এই গানটি প্রকাশ পায় । এর সুর ও সংগীত আয়োজন করেছে বাংলাদেশের এপিরাস-এর শেখ শফি মাহমুদ এবং শেখ সামী মাহমুদ । কণ্ঠ দিয়েছেন আলী কুলি মির্জা এবং কথা লিখেছেন রামান জাংওয়াল ।

কিছুদিন আগেই ১০০ মিলিয়ন-এর ঘরে পা রাখে তাদের জনপ্রিয় গান ‘ইশকাম দিলবার দিদিনা” গান । যাতে কণ্ঠ দিয়েছিলেন বলিউড খ্যাত জনপ্রিয় সংগীত শিল্পী মিকা সিং এবং আলী কুলি মির্জা । আবারও আলী কুলি মির্জার সাথে গান নিয়ে আসলেন এপিরাস । তবে এবার আরো একটু ভিন্ন ভাবে । এই গানটিতে হিন্দি,পাঞ্জাবি লিরিক এর সাথে রয়েছে বাংলা লিরিক I বাংলা কথা গুলো – “চোখে চোখ রাখবো, আরো কাছে টানবো, শুধু ভালোবাসবো…”

এই গান সম্পর্কে আলী কুলি বলেন, “করোনা পরিস্থিতির মধ্যে আমরা এই গান টি অনলাইন-এর মাধ্যমে শেষ করি I এই গান টি ইশকাম প্রকাশ পাবার পর পরই আমরা মুম্বাইতে একসাথে কাজ শুরু করি । যার সর্বশেষ রেকর্ড হয় দুবাইতে এবং পরবর্তীতে শাফি-সামী ফাইনাল প্রোডাকশন-এর কাজ করে আমাদের এখানে পাঠায় এবং আমরা গানটির শুটিং করি দুবাইতে । ইতিমধ্যে এপিরাসের সাথে আমার বেশ কিছু গান নিয়ে কাজ চলছে । আশা করি আমরা একসাথে আরো ভালো কিছু গান সামনে নিয়ে আসবো I ”

শফি ও সামী বলেন ,” ‘ইশকাম’ আমাদের সবচেয়ে জনপ্রিয় গান যা আমরা আলী কুলি মির্জার সাথে করি যা কিনা এখন বাংলাদেশে বেশ জনপ্রিয় । এরই ধারাবাহিকতায় আমরা আরো বেশ কিছু গানের কাজ করে যাচ্ছিলাম । করোনা পরিস্থিতির কারণে মুম্বাই থেকে কাজ শুরু করলেও ‘তুরা তুরা’ গানটি আমাদের ঢাকার ষ্টুডিও থেকেই আমরা ফাইনাল করি ।

এই গানটিতে আমরা বাংলা লিরিক হিন্দি এবং পাঞ্জাবির সাথে যুক্ত করেছি। আমরা সবসময় আমাদের দেশ এবং ভাষা আর্ন্তজাতিক শ্রোতাদের কাছে পৌছাইতে চাই । এই উদ্যোগটা তারই যাত্রা । আশা করি, সবার ভালো লাগবে । গানটি EDM (ইলেকট্রনিক ডান্স মিউজিক) ঘরানার গান ।

এই নিয়ে প্রায় ২৫ টির ও বেশি বলিউড ফিল্ম এবং সিঙ্গেল সংগীতে এপিরাস কাজ করেছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

বসুন্ধরা ডিজিটাল এ নতুন নাটক ‘মিডল ক্লাস লাভ স্টোরি’
চলচ্চিত্রের বিকাশ সমাজকে বিপথগামিতা থেকে রক্ষায় সহায়ক
স্বামী নাঈমের জন্য দোয়া চাইলেন শাবনাজ
অভিনেত্রী শমী কায়সারকে মানহানির মামলা থেকে অব্যাহতি
দীঘির সিনেমার ট্রেলার নিয়ে সমালোচনা, জবাবে যা বললেন নির্মাতা
ফের প্রেমে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়
বিজেপিতে যোগ দিলেন শ্রাবন্তী
নায়িকা বুবলীকে হত্যাচেষ্টা, অল্পের জন্য রক্ষা