২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ |

বসুন্ধরা গুঁড়া মশলার পৃষ্ঠপোষকতায় এক যুগ পর জেমস এর নতুন গান

২৮শে এপ্রিল, ২০২২ এ বসুন্ধরা ডিজিটাল ইউটিউব প্লাটফর্ম এর সাথে চুক্তি স্বাক্ষর করেছেন জনপ্রিয় ব্যান্ড শিল্পী মাহফুজ আনাম জেমস। বসুন্ধরা গুঁড়া মশলার পৃষ্ঠপোষকতায় বসুন্ধরা ডিজিটাল ইউটিউব চ্যানেলে এক যুগ পর জেমস এর নতুন গান আসতে যাচ্ছে ঈদ উল ফিতর এর আগের দিন রাতে। বসুন্ধরা ডিজিটাল এবং দুই বাংলায় জনপ্রিয় এই রক শিল্পীর এক অনন্য মেলবন্ধনের সূচনা হলো নতুন এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে।

বসুন্ধরা গ্ৰুপ সেক্টর এ কর্তৃক পরিচালিত “বসুন্ধরা ডিজিটাল” https://www.youtube.com/c/BashundharaDigital ইউটিউবের যাত্রা খুব বেশি দিনের নয়। নতুন হলেও ভিন্নধর্মী এবং সৃষ্টিশীল কনটেন্ট উপহার দেয়ার জন্য ইতিমধ্যেই চ্যানেলটি পেয়েছে দর্শক জনপ্রিয়তা। ২৫ হাজার সাবস্ক্রাইবার এই চ্যানেলটি তাদের নিজস্ব পণ্যের সৃষ্টিশীল বিজ্ঞাপন ভিডিও ছাড়াও নিয়ে এসেছে বেশ কিছু মৌলিক ভিন্নধর্মী নাটক। যা সাড়া ফেলছে ইউটিউবের দর্শকদের মধ্যে। তারই ধারাবাহিকতায় নিজেদের প্রোডাকশন-এ প্রথম সিগনেচার মিউজিক ভিডিও পাবলিশ করতে যাচ্ছে নব্য এই ইউটিউব চ্যানেলটি। চুক্তি অনুযায়ী বসুন্ধরা ডিজিটাল চ্যানেলের জন্য জেমস বেশ কয়েকটি গানের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। প্রথম গানটি প্রকাশিত হচ্ছে এই ঈদ উল ফিতরে। ধাপে ধাপে অন্যান্য গানগুলো এই চ্যানেল থেকেই প্রকাশিত হবে। গানের পূর্ণ স্বত্বাধিকার থাকছে বসুন্ধরা ডিজিটাল এর কাছে।

প্রায় ১২ বছর পর, জেমস তার নিজের লেখা এবং সুরে মৌলিক গান নিয়ে আসতে যাচ্ছে। কেনো এতদিন অপেক্ষা করতে হলো নতুন গানের জন্য এই প্রশ্নে জেমস বলেন, বসুন্ধরার আন্তরিকতা এবং প্রপোজাল আমার ভালো লেগেছে, বিশেষ করে কাজের স্বাধীনতা দিয়েছিলো, যা কিনা নতুন করে কাজ করতে অনুপ্রাণিত করেছে। ভবিষ্যতে আরও কিছু একক গান তাদের সাথে করবো এবং পরবর্তীতে এলবাম আকারে প্রকাশের ইচ্ছে আছে। বসুন্ধরা ডিজিটাল এর জন্য শুভ কামনা, আশা করি, এই প্লাটফর্ম দেশের এক নম্বর এন্টারটেইনমেন্ট প্লাটফর্ম হিসেবে নিজেকে অচিরেই জায়গা করে নিবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন শওকত আকবর (সিওও, ব্যাঙ্কিং, সেক্টর এ, বসুন্ধরা গ্ৰুপ), ক্যাপ্টেন শেখ এহসান রেজা (চিফ হিউম্যান রিসোর্স অফিসার, বসুন্ধরা ফুড এন্ড মাল্টি ফুড), এম এম জসীম উদ্দিন (সি.ও.ও, ব্র্যান্ড এন্ড মার্কেটিং, সেক্টর-এ, বসুন্ধরা গ্ৰুপ), আব্দুস শুকুর (সি.ও.ও, সাপ্লাই চেইন ডিভিশন, সেক্টর-এ, বসুন্ধরা গ্ৰুপ), ফরহাদ আলী রেজা (সিওও, সাপ্লাই চেইন ডিভিশন, বসুন্ধরা মাল্টি ফুড), জনাব বেলাল হোসেন (চিফ ফিনান্সিয়াল অফিসার, বসুন্ধরা ফুড এন্ড মাল্টি ফুড), মোস্তফা কামাল ভূঁইয়া (হেড অফ ডিভিশন, রেগুলেটরি এফেয়ার্স, সেক্টর-এ, বসুন্ধরা গ্ৰুপ), সাদ তানভীর (হেড অফ এইচ আর, বসুন্ধরা এলপি গ্যাস লিঃ), জাকারিয়া জালাল (হেড অফ ডিভিশন, সেলস, বসুন্ধরা এলপি গ্যাস লিঃ), ও বসুন্ধরা গ্ৰুপের আরও অনেক ঊর্ধ্বতন কর্মকর্তারা।

(Visited ৭ times, ১ visits today)

আরও পড়ুন

টাটা পাওয়ার ডিডিএল ও ব্লকনটসের মধ্যে চুক্তি
ওমেন্স ইরার সবচেয়ে বড় বিজনেস সামিট অনুষ্ঠিত
যে কোন ব্রান্ডের মোবাইল ক্রয়ে পাচ্ছেন আজীবন সার্ভিস ওয়ারেন্টি
আমেরিকা থেকে বিনিয়োগ পেল ‘অন দ্য ওয়ে’
ঈদ আনন্দ মুখর হয়ে উঠুক ফয়’স লেক এ
এবারের ঈদ আনন্দ ভাগাভাগি হোক ফ্যান্টাসি কিংডমে
ডলারের বিপরীতে আবারও কমলো টাকার মান
বাবা দিবসে ডায়মন্ড ওয়ার্ল্ড গর্বিত বাবা অ্যাওয়ার্ড পাচ্ছে ২৫ ভাগ্যবান বাবা