২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ |

আলোচিত পি কে হালদার আওয়ামী লীগের কেউ নয়

অর্থপাচার মামলায় ভারতে আটক বহুল আলোচিত পি কে হালদার আওয়ামী লীগের কেউ নয় বলে দাবি করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দাবির প্রতিবাদ করে তিনি বলেন, অর্থপাচারের তালিকা করতে হলে আওয়ামী লীগ নেতাকর্মীদের নয়, আগে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপি নেতা যারা অর্থ পাচার করেছেন তাদের তালিকা প্রকাশ করার দাবি করেন তিনি। মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চ্যুয়াল বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

মেহেরপুর শহীদ শামসুজ্জোহা পার্কে সোমবার (১৬ মে) বেলা সাড়ে ১১টায় ত্রি-বার্ষিক এ সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ওবায়দুল কাদের, মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও বিএনপি নেতাদের সংযত হয়ে কথা বলার জন্য সতর্ক করে বলেন, আপনারা প্রধানমন্ত্রীকেও অসম্মান করে কথা বলেন। যা চরম শিষ্টাচার বহির্ভূত। ‌

খারাপ লোকদের আওয়ামী লীগে জায়গা নেই উল্লেখ করে তিনি বলেন, মাদক কারবারি, দুর্নীতিবাজ, অর্থ প্রচারকারী ও খারাপ লোকদের আওয়ামী লীগে জায়গা নেই। সারাদেশে চলমান আওয়ামী লীগের কাউন্সিলে এ ধরণের মানুষ যাতে দলে প্রবেশ না করতে পারে সে জন্য নেতাকর্মীদের পরামর্শ দেন।

দীর্ঘ ৭ বছর পর মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। ২০১৫ সালের ২৮ ফেব্রুয়ারি সর্বশেষ সম্মেলনে ফরহাদ হোসেন সভাপতি এবং এম এ খালেক সাধারণ সম্পাদক মনোনীত হয়েছিলেন।

(Visited ৯ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান