২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

চেন্নাইয়ের বিপক্ষে দিল্লির একাদশে নেই মুস্তাফিজ

করোনা হানা দেওয়াতে দিল্লি ক্যাপিটালসের পুরো দল ছিল আইসোলেশনে। এমন অবস্থায় চেন্নাই সুপার কিংসের বিপক্ষে খেলতে নামবে কিনা মুস্তাফিজুর রহমানের দিল্লি, তা নিয়ে ছিল সংশয়। তবে সব সংশয় উড়িয়ে ডিওয়াই পাতিল স্টেডিয়ামে খেলতে নামছে দিল্লি। তবে এই ম্যাচেও দিল্লির একাদশে নেই বাংলাদেশি রিক্রুট মুস্তাফিজ। চেন্নাইয়ের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে দিল্লির অধিনায়ক ঋষভ পান্ত।

এই ম্যাচে এক পরিবর্তন এনেছে দিল্লি ক্যাপিটালস। আগের ম্যাচের স্কোয়াড থেকে বাদ পড়েছেন ললিত যাদব। তার বদলে একাদশে সুযোগ মিলেছে আক্সার প্যাটেলের। এই ম্যাচেও মুস্তাফিজের জায়গায় খেলছেন দক্ষিণ আফ্রিকার রিক্রুট আনরিখ নরকিয়ে।

চেন্নাই সুপার কিংস: ডেভন কনওয়ে, রুতুরাজ গায়কোয়াড়, রবিন উথাপ্পা, মঈন আলী, আম্বাতি রায়ডু, শিভম দুবে, এমএস ধোনি (অধিনায়ক এবং উইকেট রক্ষক), ডোয়াইন প্রিটোরিয়াস, মাহিশ থিকসানা, সিমারজিত সিং, মুকেশ চৌধুরি।

দিল্লি ক্যাপিটালস: ডেভিড ওয়ার্নার, কেএস ভারত, মিচেল মার্শ, ঋষভ পান্ত (অধিনায়ক এবং উইকেট রক্ষক), রোভম্যান পাওয়েল, আক্সার প্যাটেল, রিপাল প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, আনরিখ নরকিয়ে, খলিল আহমেদ।

(Visited ৮ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান