১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

সরকারি সফরে মঙ্গলবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

সরকারি সফরে মঙ্গলবার (৩১ মে) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরে প্রধানমন্ত্রীর সঙ্গে থাকবেন ছোট বোন শেখ রেহানা। প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ মোহাম্মদ শামীম মুসফিক স্বাক্ষরিত জেলা প্রশাসক শাহিদা সুলতানার কাছে পাঠানো এক ফ্যাক্স বার্তায় বিষয়টি জানানো হয়েছে।

বার্তা থেকে জানা গেছে, মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় তেজগাঁও বিমানবন্দর থেকে হেলিকপ্টার যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ছোট বোন শেখ রেহানাকে সঙ্গে নিয়ে ঢাকা থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করবেন। সেখানে পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে পিতার আত্মার শান্তি কামনাসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট শহিদদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করবেন।

পরে বাদ জোহর বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে তিনি যোগ দেবেন। বিকেল ৪টায় তিনি ঢাকার উদ্দেশে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে টুঙ্গিপাড়ায় সব প্রস্তুতি শেষ করে কঠোর নিরাপত্তা জোরদার করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানা তাদের দাদি শেখ সাহেরা খাতুনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার টুঙ্গিপাড়া আসছেন। এটি তাদের পারিবারিক কর্মসূচি। আমাদের যতটুকু প্রস্তুতি দরকার আমরা তা নিয়েছি।

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, আগামী ৩১ মে প্রধানমন্ত্রী গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আসবেন। তার আগমনকে কেন্দ্র করে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তা গ্রহণ করা হয়েছে এবং নিরাপত্তার সব কাজও শেষ হয়েছে। প্রধানমন্ত্রীর এ সফর নির্বিঘ্নে শেষ হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

(Visited ২২ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান