২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

ইসলামী বিশ্ববিদ্যালয়ের নতুন দুই প্রাধ্যক্ষ নিয়োগ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দুই আবাসিক হলে নতুন প্রাধ্যক্ষ নিয়োগ প্রদান করা হয়েছে। বুধবার (০১ জুন) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। রেজিস্ট্রার দপ্তর থেকে জানা যায়, দেবাশীষ শর্মাকে শেখ রাসেল হলের এবং বাংলা বিভাগের অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথিকে বেগম খালেদা জিয়া হলের নতুন প্রাধ্যক্ষ হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম তাদেরকে পরবর্তী এক বছরের জন্য প্রাধ্যক্ষ হিসেবে নিয়োগদান প্রদান করেছেন এবং অতিরিক্ত এই দায়িত্ব পালনের জন্য তারা বিশ্ববিদ্যালয়ের নিয়মানুযায়ী সুযোগ সুবিধা পাবেন। একই সাথে নতুন দুই প্রাধ্যক্ষকে ক্যাম্পাসে বসবাস করতেও বলা হয়েছে।

শেখ রাসেল হলের সাবেক প্রাধ্যক্ষ বাংলা বিভাগের অধ্যাপক ড. রবিউল হোসেনের মেয়াদ শেষ হওয়ায় অধ্যাপক ড. দেবাশীষ শর্মাকে এবং বেগম খালেদা জিয়া হলের সাবেক প্রাধ্যক্ষ আইন বিভাগের অধ্যাপক ড. রেবা মণ্ডলের মেয়াদ শেষ হওয়ায় অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথিকে নতুন প্রাধ্যক্ষ হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।

এছাড়াও দীর্ঘদিন একান্ত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পক্ষ থেকে বিদায়ী দুই প্রাধ্যক্ষকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

মাত্র কয়েক ঘণ্টা পর সাধারণের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতু
পদ্মা সেতু সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী
মাদারীপুর শিবচরের জনসভায় প্রধানমন্ত্রী
টোল দিয়ে পদ্মা সেতু পার হলেন প্রধানমন্ত্রী
২ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ
‘পদ্মা সেতু’দেশপ্রেমিক জনগণের আস্থা ও সমর্থনের ফলেই আজকে উন্নয়ন : প্রধানমন্ত্রী
রাত পোহালেই স্বপ্নের মাহেন্দ্রক্ষণ
পদ্মা সেতু উদ্বোধনে দাওয়াত পেলেন প্রধান বিচারপতিসহ সব বিচারপতি