১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ

সিলেট, সুনামগঞ্জ সহ বন্যা কবলিত এলাকায় ত্রাণ, রান্না করা খাবার, ওষুধ, স্যালাইন সহ খাবার পানি বিশুদ্ধকরন ট্যাবলেট বিতরণ করছে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা মোস্তফা নুরুজ্জালাল হীরা।

সোমবার (২০ জুলাই ) থেকে এই ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়। ওই দিন দুপুর থেকে রাত অবধি বন্যা কবলিত এলাকায় এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয় । আজও ত্রাণ কার্যক্রম অব্যাহত রয়েছে। এর সাথে যুক্তরা বলছেন, সাধ্যমত যতদিন সম্ভব এই ত্রাণ কার্যক্রম তারা চালিয়ে যাবেন। এছাড়া ত্রান বিতরণের ক্ষেত্রে সড়ক পথে যোগাযোগ বিচ্ছিন্ন, দূরবর্তী গ্রাম যেখানে ত্রান পৌঁছায়নি সেসব এলাকাকে বেছে নিচ্ছেন তারা। প্রথম দিনেই তারা এক হাজার খাদ্য প্যাকেট বিতরণ করেছেন।

নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকর্মী মোস্তফা নুরুজ্জালাল হীরা বলেন, বাংলাদেশ ছাত্রলীগ বিপদে আপদে সবসময় সাধারণ মানুষের পাশে দাঁড়ায়। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশে আমরা বিপদগ্রস্ত এসব সাধারন মানুষের পাশে দাঁড়িয়েছি। এখানকার মানুষের কষ্ট দেখে বুক কেঁপে উঠছে। কেউ কেউ দুই-তিন দিন ভাত খেতে পারে না। যেসব এলাকায় গাড়ি নিয়ে পৌঁছানো সম্ভব নয় আমরা ত্রাণ বিতরণের জন্য সেসব এলাকাকে বেছে নিয়েছি। এখানে না আসলে কেউ এসব মানুষের হাহাকার বুঝবে না। আমি ছাত্রলীগের পক্ষ থেকে ব্যক্তি উদ্যোগে চেষ্টা করছি এসব মানুষের পাশে দাঁড়াতে। বন্যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত এই সহায়তা কার্যক্রম চালানোর চেষ্টা করবেন বলেও জানান তিনি।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ