১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

ঈদ আনন্দ মুখর হয়ে উঠুক ফয়’স লেক এ

ঈদ মানে আনন্দ-উল্লাস, হৈচৈ করা। ঈদের আনন্দ মুখর ও খুশির দিনে পরিবারের আপনজন, বন্ধু-বান্ধব সবাইকে নিয়ে ঘুরে বেড়াতে ছোট বড় সকলের প্রিয় বিনোদন কেন্দ্র চট্রগ্রামে অবস্থিত ফয়’স লেক কমপেক্স সেজেছে ঈদের মনোরম সাজে। দেশের সর্ববৃহৎ বিনোদন কোম্পানী কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ – চট্রগ্রামের প্রাকৃতিক নৈসর্গিক সৌন্দর্য ফয়’স লেকে কনকর্ড এ্যামিউসমেন্ট ওয়ার্ল্ড ফয়’স লেক, সী-ওয়ার্ল্ড ও ফয়’স লেক রিসোর্ট এই তিন বিশ্বমানের বিনোদন কেন্দ্র নিয়ে গড়ে তুলেছে ফয়’স লেক কমপেক্স।

অবারিত সবুজের বুক চিরে জেগে ওঠা বিস্ময়কর ফয়’স লেক নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের এক আাঁধার। নান্দনিক স্থাপত্য ও বিভিন্ন সব মজাদার রাইডস্ নিয়ে ফয়’স লেক গড়ে তোলা হয়েছে । এই পার্কের উলেখযোগ্য রাইড গুলি হচ্ছে বাম্পার কার, ফ্যামিলি রোলার কোস্টার, পাইরেট শীপ, কফি কাপ, ড্রাই ¯াইডস্, ফেরিস হুইল, হ্যাপি জাম্প, পনি অ্যাডভেঞ্চার, বেবি ড্রাগন, বাগ বাউন্স, সার্কাস ট্রেন, সার্কাস সুইং, বাম্পার বোট, দূরবীন, স্পীড বোট, প্যাডেল বোট, রেসিং বোট। দেশী-বিদেশী বিভিন্ন মজাদার খাবার খাওয়ার জন্য রয়েছে অত্যাধুনিক রেস্টুরেন্ট “লেক ভিউ”। এছাড়াও একাধিক ফুড কোর্টের ব্যবস্থা রয়েছে এই পার্কে।

ফয়’স লেক রিসোর্ট :-
শহরের বাহিরে কোলাহল মুক্ত পরিবেশে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করে অবসর কাটাতে ও একান্ত বিশ্রামকে মোহময় করে তুলতে আধুনিক জীবনের বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়ে সুসজ্জিত এই ফয়’স লেক রিসোর্ট। ব্যস্ত জীবনের কর্ম মুখর দিনগুলি থেকে সাময়িক অবসর নিয়ে নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যে ও নিরিবিলি পরিবেশে নিজেকে নতুন করে আবিস্কার করতে হলে আসতে হবে ফয়’স লেক রিসোর্ট এ।
হানিমুন শ্যালে, গোল্ড, পাটিনাম, সুপেরিয়র, ডিলাক্স, সুপার ডিলাক্স, সুইট ও রয়েল সুইট -এই আট ধরনের রুম আছে এই রিসোর্টে, স্পীড বোট বা সাম্পানে চড়ে প্রকৃতি ঘেরা লেকের স্বচ্ছ জলরাশির বুক চিরে ১০ মিনিটের মনমুগ্ধকর পথ পাড়ি দিয়ে পৌছাতে হবে এই রিসোর্টে। এই রিসোর্টের আধুনিক সুযোগ-সুবিধার মধ্যে রয়েছে শীতাতপ নিয়ন্ত্রিত রুম, কেবল্ টিভি, রেস্টুরেন্ট, ক্রেডিট কার্ড সুবিধা, কনফারেন্স হল সহ আরো অনেক কিছু। এছাড়াও বিনোদনের জন্য রয়েছে বিলিয়ার্ড, পুল ও প্যাডেল বোট সহ নানা আয়োজন। রিসোর্টের ব্যালকনি থেকে উপভোগ করা যাবে লেকের নয়নাভিরাম স্বচ্ছ জলরাশি, সবুজে ঘেরা পাহাড়, ছুটে চলা হরিন, বুনো খরগোশ ও নানা রকম পাখির দৃশ্য।

সী ওয়ার্ল্ড কনকর্ড ;-
পাহাড় হ্রদের অপরূপ প্রাকৃতিক সৌন্দর্য ও আধুনিক স্থাপত্যের সমন্বয়ে গড়ে তোলা, বিনোদনের নানা আয়োজনে ভরপুর দেশের সর্ববৃহৎ ওয়াটার পার্ক সী ওয়ার্ল্ড কনকর্ড। কৃত্রিমভাবে সৃষ্ট সাগরের উত্তাল ঢেউ সম্পন্য ওয়েভ পুল এই পার্কের সবচেয়ে আকর্ষনীয় রাইড। এছাড়াও রয়েছে স্লাাইড ওয়ার্ল্ড, চিল্ডেন পুল, ফ্যামিলি পুল্, মাল্টি স্লাইড, ড্যান্সিং জোন সহ নানা রাইডস্। দর্শনার্থীদের সুবিধার্থে এই পার্কে রয়েছে পুরুষ ও মহিলাদের জন্য আলাদা আলাদা চেঞ্জ রুম ও লকারের ব্যবস্থা। এছাড়া তোয়ালে ও সুইম স্যুট ভাড়া নেবার ব্যবস্থাও রয়েছে এখানে। ফয়’স লেক ও পাহাড়ের গা ঘেষে গড়ে তোলা সী ওয়ার্ল্ড কনকর্ড -এর সৌন্দর্য মুগ্ধ করে আগত সকলের।

ঈদের বিশেষ দিনগুলিকে স্মরনীয় করে রাখতে পার্ক কর্তৃপক্ষ দর্শনার্থীদের বাড়তি বিনোদনের জন্য আয়োজন করে জমজমাট কনসার্ট, ফ্যাশন শো, ডিজে শো, গেম শো, সহ বিভিন্ন অনুষ্ঠানের। ঈদের বিশেষ দিনগুলিকে স্মরনীয় করে রাখতে চলে আসুন অপরূপ সৌন্দর্য্যে ঘেরা দেশের প্রাকৃতিক নৈসর্গিক সৌন্দর্য ফয়’স লেকে কনকর্ড -এ।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ওমেন্স ইরার সবচেয়ে বড় বিজনেস সামিট অনুষ্ঠিত
যে কোন ব্রান্ডের মোবাইল ক্রয়ে পাচ্ছেন আজীবন সার্ভিস ওয়ারেন্টি
আমেরিকা থেকে বিনিয়োগ পেল ‘অন দ্য ওয়ে’
এবারের ঈদ আনন্দ ভাগাভাগি হোক ফ্যান্টাসি কিংডমে
ডলারের বিপরীতে আবারও কমলো টাকার মান
বাবা দিবসে ডায়মন্ড ওয়ার্ল্ড গর্বিত বাবা অ্যাওয়ার্ড পাচ্ছে ২৫ ভাগ্যবান বাবা
ই-ক্যাবের নির্বাচন জরীপে এগিয়ে আছে চেঞ্জমেকার্স প্যানেল
অগ্রগামীর অঙ্গীকারে আস্থা প্রকাশ ইক্যাব সদস্যদের