১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীস্থলে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।

শুক্রবার (১৫ জুলাই) বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর সকল নেতৃবৃন্দকে নিয়ে নিজস্ব অর্থায়নে নির্মিত ‘পদ্মাসেতু’ পরিদর্শন ও আনন্দ শোভাযাত্রা এবং টুঙ্গীপাড়ায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধীস্থলে শ্রদ্ধাঞ্জলী নিবেদনসহ প্রধানমন্ত্রী ও তার পরিবারের প্রতি দীর্ঘায়ু কামনায় দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

কর্মসুচিতে পদ্মাসেতুর শুভ উদ্বোধন পরবর্তী এই কর্মসূচিতে নেতৃত্ব প্রদান করেন বঙ্গবন্ধু ও সপরিবরে হত্যার অন্যতম প্রতিবাদকারী বীর মুক্তিযোদ্ধা ও যুদ্ধকালীন কামান্ডার মোঃ লোকমান হোসেন এর সুযোগ্য সন্তান বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া। এছাড়াও নেতৃত্ব প্রদান করেন সংগঠনটির মহা সচিব শফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সজিব সরকার,শাহালম পাঠান,টিপু সুলতান, আমিনুল ইসলাম,ও অন্যান্য নেতৃবৃন্দ।

কর্মসূচিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর বিভিন্ন জেলা, মহানগর, উপজেলা ও সকল অঙ্গ সংগঠন এবং সহযোগী সংগঠনের জাতীয় পর্যায়ের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ
ঈদ সামনে রেখে ক্যাটল স্পেশাল ট্রেন চালু ৬ জুলাই