১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

টিয়েন্স (তিয়ানশি) বাংলাদেশ লিঃ

টিয়েন্স স্বাস্থ্যসেবা ও আর্থিক উন্নয়নে দুর্বারগতিতে কাজ করছে

চীনের তিয়ানজিনে মি. লি জিনইউয়ান দ্বারা ১৯৯৫ সালে টিয়েন্স গ্রুপ প্রতিষ্ঠিত হয়। টিয়েন্স গ্রুপ আন্তর্জাতিক বাজারে ১৯৯৭ সালে যাত্রা শুরু করে। টিয়েন্স ৯৬ টি দেশে ব্যবসায়িক সুনাম অক্ষুন্ন রেখে ৯৭ তম দেশ হিসেবে ২০০৪ সালে বাংলাদেশ সরকারের অনুমোদন নিয়ে ২০০৫ সাল থেকে বাংলাদেশে তথ্য প্রযুক্তি, স্বাস্থ্যসেবা, হোটেল, শিক্ষা ও প্রশিক্ষণ, ই-বানিজ্য, অর্থনৈতিক ও বিনিয়োগ, আবাসন কার্যক্রম সফলতার সাথে চালিয়ে যাচ্ছে।

 

আন্তর্জাতিক বাজারে টিয়েন্স বিভিন্ন দেশ থেকে প্রশংসা পত্র এবং অসংখ্য স্বর্ণপদক পুরস্কারে ভূষিত হয় এবং ISO, WHO, FDA সহ গ্রিনিস বুকে স্থান করে নেয়। তেমনি বাংলাদেশেও জাতীয় পর্যায়ে ২০১২ ও ২০১৩ সালে সর্বোচ্চ মূল্য সংযোজন কর পরিশোধকারী বিশেষ সম্মাননাপত্র লাভ করে।

 

 

টিয়েন্স (তিয়ানশি) বাংলাদেশ লিঃ এর সিলভার লায়ন ছামী উদ্দিন জানান, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অনুমোদনক্রমে জয়েন্ট স্টক কোম্পানী, বাংলাদেশ পরমানু শক্তি কমিশন ও বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এবং টেষ্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই) এর অনুমোদন নিয়ে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ও সম্পূরক খাদ্য ডিরেক্ট সেলিং এর মাধ্যমে আমরা বাজারজাতকরণ করে থাকি।

 

 

তিনি আরো জানান, বর্তমানে টিয়েন্স গ্রুপ প্রায় ১৯০ টি দেশে ব্যবসা সম্প্রসারিত করেছে। একই সাথে অসংখ্য দেশের প্রথম শ্রেনীর শিল্প উদ্যোক্তাদের সাথে কৌশলগত অংশীদারিত্ব বজায় রেখেছে।

(Visited ৩১৫ times, ১ visits today)

আরও পড়ুন

মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান
প্রধানমন্ত্রী সন্তানদের সাথে পদ্মা সেতুর সৌন্দর্য উপভোগ