২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

সুনামগঞ্জ থেকে উদ্ধার মোহনা টেলিভিশনের সাংবাদিক মুশফিক

নিউজ ডেস্ক:

মোহনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মুশফিকুর রহমানকে সুনামগঞ্জে পাওয়া গেছে। মঙ্গলবার (৬ আগস্ট) সুনামগঞ্জের স্থানীয় একটি মসজিদের পাশে তাকে আহত অবস্থায় পাওয়া যায়। সর্বশেষ খবর অনুযায়ী, মুশফিক স্থানীয় সরকারি হাসপাতালে চিকিৎসাধীন। স্থানীয় জানান, মুশফিককে দেখে মনে হচ্ছে তাকে বেশ মারধর করা হয়েছে। এর আগে গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। অবশেষে মুশফিককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হলো।

এদিকে মুশফিকের খোঁজ পাওয়ার খবরে মঙ্গলবার সকালেই ঢাকার গুলশান থানা থেকে পুলিশের একটি টিম রওনা হয়েছে। সুনামগঞ্জের পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান সকাল পৌনে ৭টায় গণমাধ্যমকে বলেন, পুলিশি রিপোর্ট এখনো হাতে পাইনি। চেষ্টা চলছে।

মুশফিকের পরিবারের সদস্যরা জানিয়েছেন, শনিবার বিকেলে মামার সঙ্গে কথা বলতে গুলশানে যান তিনি। তার সঙ্গে দেখা করে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাসায় ফেরার জন্য রওনা দেন। এরপর তিনি আর বাসায় ফেরেননি। অনেক খোঁজাখুঁজির পর তার সন্ধান না পেয়ে গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার মামা এজাবুল হক।

জানা যায়, গত ২১ জুলাই মুশফিকুরকে প্রাণনাশের হুমকি দিয়েছিল অজ্ঞাত ব্যক্তি। এ ঘটনায় ২২ জুলাই রাজধানীর পল্লবী থানায় লিখিত অভিযোগও করেন তিনি। সেই ঘটনার সুরাহা না হতেই নিখোঁজ হন মুশফিকুর।

রবিবার (৪ আগস্ট) গুলশান থানার ওসি কামরুজ্জামান জানিয়েছিলেন, সাংবাদিক নিখোঁজের বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। মুশফিককে খুঁজে পেতে সব ধরনের চেষ্টা তারা চালাচ্ছেন।

তিনি জানান, দ্রুতই তার খোঁজ পাওয়া যাবে। এছাড়া সাংবাদিক মুশফিককে উদ্ধারে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাকে নির্দেশ দিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

(Visited ১৫ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বেসরকারি চাকরিজীবীদের বোবা কান্না
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন