১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শাহরুখ খান এবং আরিফিন শুভ এক সিনেমায়!

পরিচালক আনন্দ এল রাইয়ের সিনেমা ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর শাহরুখকে আর বড় পর্দায় দেখা যায়নি, যা নিয়ে কিং খানের ভক্তদের মধ্যে বেশ অসন্তোষ চোখে পড়তে শুরু করে। শাহরুখ খানকে আবার কবে বড় পর্দায় দেখা যাবে তা নিয়েও প্রশ্ন উঠছে। শোনা যাচ্ছে শিগগিরই নতুন সিনেমা নিয়ে হাজির হবেন তিনি।

সেই ছবিতে অভিনয় করতে দেখা যাবে বাংলাদেশের অভিনেতা আরিফিন শুভকে! বেশ চমক জাগানিয়ে এমন খবরই উড়ে বেড়াচ্ছে চলচ্চিত্রপাড়ায়।

চমকের শুরুটা শাহরুখ খানের ইনস্টাগ্রামে। সেখানে শাহরুখ খানের পোস্ট করা একটি ছবির নিচে এক ভারতীয় ভক্ত বলেন, ‘স্যার দয়া করে বড় পর্দায় ফিরে আসুন। আপনাকে মিস করছি খুব।’ সেই ভক্তকে জবাব দিলেন আরিফিন শুভ। তিনি বলেন, ‘আর মাত্র দুই মাস।’ শাহরুখ ভক্তকে শুভ’র জবাব দেয়ার পর থেকেই বিষয়টি গুঞ্জনের ডালপালা মেলেছে বাংলাদেশে। শুভ’র ভক্তরাও বেশ নড়েচড়ে বসেছেন।

অনেকেই প্রশ্ন করছেন, শাহরুখের নতুন সিনেমার খবর যেখানে ভারতীয় গণমাধ্যম দিতে পারছে না সেখানে অন্য একটি দেশের নায়ক হয়ে শুভ কী করে দিলেন? তাহলে কি তিনি শাহরুখের প্রত্যাবর্তনের সেই সিনেমার সঙ্গে সম্পৃক্ত? হয়তো এ কারণেই নিশ্চিত হয়ে শাহরুখের প্রত্যাবর্তনের খবরটি তিনি দিতে পারলেন। পাশাপাশি শুভ’র একটি ঘনিষ্ঠ সূত্রও দাবি করছে, শাহরুখ খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করবেন বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেতা আরিফিন শুভ।

এ নিয়ে গুঞ্জনটি আরও মজবুত হয়েছে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে শুভ’র মুম্বাই সফরকে কেন্দ্র করে। ওই সময় শুভ সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি আপলোড করে জানিয়েছিলেন, ‘খুব আকর্ষণীয় কিছু শিগগিরই আসছে। এমন কিছু যা আপনি বলিউডে কখনও দেখেননি।’ শুভ প্রথমে ‘বলিউড’ লিখলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার পর বলিউড শব্দটাকে টালিউড করেছিলেন।

এদিকে মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত বঙ্গবন্ধুর বায়োপিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে দেখা যাবে আরিফিন শুভকে। পাশাপাশি মুক্তির অপেক্ষায় তার ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি। এটি আসছে রোজার ঈদে প্রেক্ষাগৃহে আসবে।

সর্বশেষ আরিফিন শুভ অপো মোবাইলের একটি বিজ্ঞাপনে অংশ নিয়েছেন। কাজ শেষ করে গত শুক্রবার তিনি দুবাই থেকে ফিরেছেন।

(Visited ১৫৬ times, ১ visits today)

আরও পড়ুন

মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
ক্যামেরার পেছনেও কাজ করার পরিকল্পনা রয়েছে: আজম খান
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান