১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

দেলোয়ার কর্তৃক এক বছর আগেও দুইবার ধর্ষণের শিকার হয়েছেন ওই গৃহবধূ

নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে নির্যাতনের শিকার ওই গৃহবধূ এক বছর আগে দুইবার ধর্ষণের শিকার হয়েছিলেন।দেলোয়ার বাহিনীর দেলোয়ার তাকে ধর্ষণ করে।মানবাধিকার কমিশনের তদন্ত দলের কাছে এই কথা জানান ভুক্তভোগী ওই গৃহবধূ।

মঙ্গলবার মানবাধিকার কমিশন তদন্ত দলের কাছে এক জবানবন্দিতে তিনি এ কথা জানান।ওই গৃহবধূ তদন্ত দলকে আরও জানায়, দেলোয়ারের ভয়ে তিনি এ কথা এর আগে এতদিন কাউকে বলেন নাই। এর আগে গত রোববার ওই গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়ে যায়।

গৃহবধূর স্বজনরা জানায়, স্বামী অন্যত্র বিয়ে করায় বেগমগঞ্জে বাবার বাড়িতেই থাকতেন নির্যাতনের শিকার নারী। দীর্ঘদিন পর গত ২ সেপ্টেম্বর স্ত্রী’র সাথে দেখা করতে আসেন স্বামী।এ সময় অনৈতিক কাজের অভিযোগ এনে গৃহবধূকে মারধর করে স্থানীয় কয়েকজন যুবক। বিবস্ত্র করে ধারণ করে ভিডিও।এমনকি এ সময় ওই গৃহবধূর স্বামীকে বেঁধে রেখে আসামিরা তাঁকে ধর্ষণের চেষ্টা করে।

এ ঘটনায় প্রধান আসামি বাদল ও দেলোয়ারসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।জানা যায়, নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় নাম আসা দেলোয়ার ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ ছিলো এলাকাবাসী। হত্যাসহ একাধিক মামলার আসামি হলেও ধরাছোঁয়ার বাইরেই ছিলো বাহিনী প্রধান দেলোয়ার।স্থানীয়দের অভিযোগ রাজনৈতিক দলের নাম ভাঙিয়ে নানা অপকর্ম করে বেড়াতো তারা।

হত্যাসহ ৪টি মামলা থাকারও পরও ধরাছোঁয়ার বাইরে ছিলো দেলোয়ার।স্থানীয়রা জানায়, রাজনৈতিক দলের নাম ভাঙিয়ে এলাকায় দাপটের সাথে চলাফেরা ছিলো দেলোয়ার,বাদল, রহিমদের।ভয়ে প্রতিবাদ করতে সাহস পেতো না কেউ।

(Visited ৩১ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী