১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ |

দীঘির সিনেমার ট্রেলার নিয়ে সমালোচনা, জবাবে যা বললেন নির্মাতা

দীঘি-আসিফ জুটিকে নিয়ে ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি নির্মাণ করেছিলেন গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। আগামী ১২ মার্চ মুক্তি পাবে সিনেমাটি। মুক্তি উপলক্ষে প্রকাশ করা হয়েছে সিনেমার ট্রেলার। ট্রেলার প্রকাশের পরই শুরু হয়েছে সিনেমাটি নিয়ে আলোচনা-সমালোচনা।

বাংলা সিনেমা সংশ্লিষ্ট বিভিন্ন অনলাইন গ্রুপে এবং নেট দুনিয়ায় অনেকে সমালোচনা করেছেন সিনেমাটি নিয়ে। নেটিজেনদের অভিযোগ, মানহীন গল্প-নির্মাণে অদক্ষতা। এবার সমালোচকদের একহাত নিয়েছেন সিনেমাটির নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘যারা ট্রেলার দেখেই সমালোচনায় মেতেছেন তারা সিনেমার কি বুঝে? তারা সিনেমার ব্যাকরণ কিছু জানে? ট্রেলার তাদের ভালো না লাগলে তাতে আমার কি। তারা অনভিজ্ঞ সিনেমার ব্যাপারে।’

পাল্টা প্রশ্ন রেখে এই নির্মাতা আরও বলেন, ‘তুমি আছো তুমি নেই’ দুর্দান্ত ছবি। এর থেকে সুন্দর চলচ্চিত্র কে বানাবে? এখন চলচ্চিত্র বানানোর লোক আছে? মানুষ কে? দর্শকের খেয়ে কাজ নাই, তারা সমালোচনা করছে। আমার ছবিটা বানাইছি ব্যবসার জন্য, লোকে দেখলে দেখবে না দেখলে নাই। ফিনিশ।’

‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় দীঘি-আসিফ ছাড়াও অভিনয় করেছেন সুব্রত চক্রবর্তী, অমিত হাসান, শবনম পারভীন প্রমুখ। অভিনয়ের পাশাপাশি এই ছবিটির প্রযোজক সিমি ইসলাম কলি।

(Visited ২৫ times, ১ visits today)

আরও পড়ুন

ক্যামেরার পেছনেও কাজ করার পরিকল্পনা রয়েছে: আজম খান
নিষিদ্ধ হলো শিয়াদের বির্তকিত ‘লেডি অভ হ্যাভেন’সিনেমা
বসুন্ধরা ডিজিটাল এ নতুন নাটক ‘মিডল ক্লাস লাভ স্টোরি’
চলচ্চিত্রের বিকাশ সমাজকে বিপথগামিতা থেকে রক্ষায় সহায়ক
আলী কুলি মির্জার সাথে এপিরাসের নতুন গান ‘তুরা তুরা’!
স্বামী নাঈমের জন্য দোয়া চাইলেন শাবনাজ
অভিনেত্রী শমী কায়সারকে মানহানির মামলা থেকে অব্যাহতি
ফের প্রেমে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়