১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ |

ইসলামী বিশ্ববিদ্যালয়ের নতুন দুই প্রাধ্যক্ষ নিয়োগ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দুই আবাসিক হলে নতুন প্রাধ্যক্ষ নিয়োগ প্রদান করা হয়েছে। বুধবার (০১ জুন) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। রেজিস্ট্রার দপ্তর থেকে জানা যায়, দেবাশীষ শর্মাকে শেখ রাসেল হলের এবং বাংলা বিভাগের অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথিকে বেগম খালেদা জিয়া হলের নতুন প্রাধ্যক্ষ হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম তাদেরকে পরবর্তী এক বছরের জন্য প্রাধ্যক্ষ হিসেবে নিয়োগদান প্রদান করেছেন এবং অতিরিক্ত এই দায়িত্ব পালনের জন্য তারা বিশ্ববিদ্যালয়ের নিয়মানুযায়ী সুযোগ সুবিধা পাবেন। একই সাথে নতুন দুই প্রাধ্যক্ষকে ক্যাম্পাসে বসবাস করতেও বলা হয়েছে।

শেখ রাসেল হলের সাবেক প্রাধ্যক্ষ বাংলা বিভাগের অধ্যাপক ড. রবিউল হোসেনের মেয়াদ শেষ হওয়ায় অধ্যাপক ড. দেবাশীষ শর্মাকে এবং বেগম খালেদা জিয়া হলের সাবেক প্রাধ্যক্ষ আইন বিভাগের অধ্যাপক ড. রেবা মণ্ডলের মেয়াদ শেষ হওয়ায় অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথিকে নতুন প্রাধ্যক্ষ হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।

এছাড়াও দীর্ঘদিন একান্ত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পক্ষ থেকে বিদায়ী দুই প্রাধ্যক্ষকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়।

(Visited ১২ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
করোনায় সারাদেশে আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮
বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
চাল আমদানির সুযোগ পাচ্ছে ১২৫ প্রতিষ্ঠান