২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

করোনাঃ ময়মনসিংহে একদিনে আক্রান্ত ৩৬ জন

ময়মনসিংহে সময়ের সাথে পাল্লা দিয়ে আগের চেয়ে এখন দ্রুত গতিতে করোনা রোগী সুস্থ হচ্ছেন। এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৮৭৪ জন। গত ২৪ ঘন্টার ব্যবধানে জেলায় সুস্থ হয়েছেন ১৫৪ জন।

ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা.চিত্তরঞ্জন দেবনাথ জানান,নতুন করে ল্যাবে ৯০৯ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মাঝে পজেটিভ আসে ৭২ জনের। ময়মনসিংহ জেলার নমুনা পরিক্ষা হয়
৪৯৯ টি। এর মাঝে নতুন শনাক্ত হয় ৩৬ জন।

তিনি জানান, নতুন করে জামালপুর জেলায় আক্রান্ত হয়েছেন ১৩ জন।এর মাঝে সরিষাবাড়িতে ৬ জন,ইসলামপুরে ৪ জন, দেওয়ানগঞ্জে ২ জন এবং মাদারগঞ্জে ১ জন। নেত্রকোণায় আরো ৭ জন করোনায় আক্রান্ত।এর মধ্যে মদনে ৩ জন,কেন্দুয়ায় ২ জন, বারহাট্টা ১ জন ও মোহনগঞ্জের ১ জন রয়েছে। গাজীপুর জেলার ৫ জন এবং অন্য জেলার আরো ৭ জন করোনায় আক্রান্ত।

সোমবার (২৯ জুন) রাতে ময়মনসিংহ সিভিল সার্জন ডা.এবিএম মসিউল আলম জানান, ময়মনসিংহ জেলাতে নতুন ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সদরে ১৩ জন,ভালুকায় ৫ জন,মুক্তাগাছায় ২ জন,তারাকন্দায় ৪ জন,ফুলবাড়িয়ায় ১ জন,ধোবাউড়ায় ৬ জন,গফরগাঁও ২ জন এবং নান্দাইলে ১ জন রয়েছে। ফলোআপ পজেটিভ আরো ৪ জন।

তিনি জানান, ময়মনসিংহে সুস্থ রোগীর সংখ্যা দ্রুত বাড়ছে। এটা অনেক বড় আশার কথা।এ পর্যন্ত ময়মনসিংহ জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১৮১৩ জনের। মোট সুস্থ হয়েছেন ৮৭৪ জন। নতুন করে সুস্থ হয়েছেন আরো ১৫৪ জন। আজ একজনসহ এ পর্যন্ত মোট মারা গেছেন ২১ জন।

(Visited ১২ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ