১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

বরগুনায় চিকিৎসক, মালী ও পিতা-পুত্রসহ ছয়জন কররোনায় আক্রান্ত

বরগুনার আমতলীতে নতুন করে চিকিৎসক, মালী, পিতা-পুত্রসহ ছয়জন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্তরা হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। আক্রান্তের বাড়ীগুলো লকডাউন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, গত ৪ জুলাই আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক (২৮), পৌরসভার ৩নং ওয়ার্ড বাসিন্ধা (৫৩), ৭নং ওয়ার্ডের বাসিন্ধা (৪৩) ও গত ৫ জুলাই ৪নং ওয়ার্ডের বাসিন্ধা (৫৩) ও তার পুত্র (১৬), এবং গত ৩০ জুন আমতলী হাসপাতালের মালী (৩৮) করোনা উপসর্গ জ্বর কাশি নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা দেয়। তাদের দেয়া নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলে সোমবার রাত ১২টা ও আজ (মঙ্গলবার) সকাল ৮টার দিকে ছয়জনের রিপোর্ট হাসপাতালে এসে পৌছায়।
রিপোর্টে তাদের সকলকে করোনা পজিটিভ উল্লেখ করা হয়েছে। করোনা আক্রান্ত ছয়জনকে হোম আইসোলেশনে চিকিৎসা দেয়া হচ্ছে। প্রশাসনের পক্ষ থেকে আক্রান্তের বাড়ীগুলো লকডাউন করে দেয়া হয়েছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ তানজিরুল ইসলাম জানান, হাসপাতালের এক চিকিৎসক, মালী, পিতা-পুত্রসহ ছয়জন করোনা রোগী শনাক্ত হয়েছে। আক্রান্তদের হোম আইসোলেশনে চিকিৎসা দেয়া হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, করোনা আক্রান্ত পরিবারের বাড়ীসহ আশপাশের বেশ কিছু বাড়ী লকডাউন করে দেয়া হয়েছে। লকডাউন করা বাড়ীর লোকজনকে স্বাস্থ্যবিধি মেনে বাড়ীতে অবস্থান করার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য এ পর্যন্ত আমতলীতে করোনায় ৫০ জন আক্রান্ত হয়েছে। এদের মধ্যে ৪ জনের মৃত্যু হয়েছে। ১৬ জন হাসপাতাল ও হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। বাকী ৩০ জন চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়েছেন।

(Visited ৯ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ