১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

মির্জাগঞ্জে কল্যাণী’র উদ্যোগে দুস্থ ও মেধাবী শিক্ষার্থীকে সহায়তা প্রদান

পটুয়াখালীর মির্জাগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন কল্যাণী’র উদ্যোগে অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে পারিবারিক আয়বর্ধক পন্য প্রদান মূলক এক সভা অনুষ্ঠিত হয়েছে।

সহায়তার অংশ হিসেবে সংঘঠনটির ‘স্বাবলম্বি’ প্রকল্পের আওতায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৬ জন দুস্হ ও মেধাবী শিক্ষার্থীর পরিবারের মাঝে প্রত্যেককে ১০০০ টাকা মূল্যমানের হাঁস মুরগীর বাচ্ছা ও বিভিন্ন জাতের ফলজ ও বনজ গাছের চারা প্রদান করা হয়।

আজ ২২ জুলাই বুধবার সুবিদখালী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মিলনায়তনে কলেজের অধ্যক্ষ মোঃ আসাদুজ্জামান মিয়া’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেউলী পল্লী মঙ্গল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবদুস সালাম হাওলাদার, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক কাজী মাওলানা মোঃ রফিকুল ইসলাম, সুবিদখালী কলেজ শাখা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন শায়েখ, ছাত্রলীগ নেতা মোঃ খায়রুজ্জামান শাহিন, সূর্য ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ সহ উপজেলার ৬টি ইউনিয়নের কল্যাণী সংঘঠনের সম্মানিত সমন্বয়কবৃন্দ।

বক্তারা তাঁদের বক্তব্যে স্বেচ্ছাসেবী সংগঠন কল্যাণী’র এ জাতীয় মহৎ উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন এবং সংগঠনটির সাথে সম্পৃক্তদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ সময় বক্তারা তাঁদের বক্তব্যে কল্যাণী’র স্বপ্নদ্রষ্টা ও প্রধান সমন্বয়ক মির্জাগঞ্জ উপজেলার কৃতিসন্তান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাননীয় সিনিয়র সহকারী সচিব জনাব কাজী মোঃ জাকির হোসেন মহোদয়ের দুস্থ মানবেতর সেবায় তাঁর অবদানের কথা তুলে ধরেন এবং তাঁর সুস্বাস্থ্য কামনা করেন।

(Visited ৯ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ